দুই স্থানে সংঘর্ষে নারীসহ আহত ৭৫

প্রকাশ : ১২ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

হবিগঞ্জের মাধবপুরে পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ৩৫ জনের আহত হবার খবর পাওয়া গেছে। নেত্রকোনার কেন্দুয়ায় ধান কেটে না দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে ৪০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। প্রতিনিধিদের পাঠনো খবর :

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরে পুর্ব শত্রুতার জেরে সংঘর্ষে নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার পুরাইকলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, ওই গ্রামের দুলাই মিয়ার পুত্র পারভেজ মিয়ার সাথে একই গ্রামের মিনাজ উদ্দিনের পুত্র বাবু মিয়ার দীর্ঘদিন ধরে গ্রাম্য বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোণার কেন্দুয়ায় ধান কেটে না দেওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর ১৭ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার নওপাড়া ইউনিয়নের দূর্গাপুর গ্রামে ঘটনাটি ঘটে। ওসি রাশেদুজ্জামান জানান, বৈশাখ মাসে ক্ষেতের ধান কেটে না দেওয়ার জেরে সোমবার সন্ধ্যায় পার্শ্ববর্তী কান্দাপাড়া গ্রামের হাসু মিয়া ও দূর্গাপুর গ্রামের মহিমউদ্দিনের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি স্থানীয়রা রাতেই মীমাংসা করে দেন। মঙ্গলবার দুপুরে দূর্গাপুর গ্রামের উভয়পক্ষের লোকেরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং দূর্গাপুর মোড় ও কেন্দুয়া উপজেলা হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়ন করে। ওসি আরও জানান, এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।

 

"