সাতক্ষীরায় হাত-পা বাঁধা ও গোদাগাড়ীতে ঝুলন্ত লাশ

প্রকাশ : ১১ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সাতক্ষীরা সদরে তার হাত-পা-মুখ বাঁধা অবস্থায় মুকুল হোসেন (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে শহরের বাইপাস সড়কের ইটভাটা সংলগ্ন কুচপুকুর এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত মুকুল শহরের বাঁকাল ইসলামপুর এলকার বাসিন্দা। এদিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ফুরজান আলী (৬৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলার মাটিকাটা ইউনিয়নের হরিশংকরপুর এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ফুরজান উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর ভুবনপাড়া গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মরদেহটি উদ্ধারের সময় তার মুখ হাত ও পা বাঁধা ছিল। নিহত ব্যক্তিটি এলাকায় মুকুল চোর নামে পরিচিত। তার বিরুদ্ধে সদর থানায় ১০-১২টি মামলা রয়েছে। ২-৩ দিন আগে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি জানা যায়নি।

রাজশাহীর গোদাগাড়ী প্রতিনিধি জানান,

নিহত ফুরজান আলীর দ্বিতীয় স্ত্রীর বাড়ি হরিশংকরপুর গ্রামে। এ বছর ফুরজানের পবিত্র হজ্ব পালন করতে যাওয়ার কথা ছিল। তাই রোববার তিনি স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। সোমবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে মাঠের ভেতর একটি গাছে তার লাশ ঝুলতে দেখেন স্থানীয়রা। গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ফুরজানের পা ছিল মাটি ছুঁয়ে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত নয় পুলিশ।

 

"