গাংনী ও মাধবপুরে ৪৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৭

প্রকাশ : ১০ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী থেকে ৪০ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে বলে জানিয়েছে ডিবি পুলিশ। এদিকে হবিগঞ্জের মাধবপুরে ৫ কেজি গাঁজাসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করে রোববার দুপুরে হবিগঞ্জ আদালতে সোপর্দ করেছে বলে জানিয়ে থানা পুলিশ।

মেহেরপুর প্রতিনিধি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাত ৯টার দিকে উপজেলার বামুন্দী বাজারের পশুহাট এলাকায় একটি সবজি বোঝাই ট্রাকে অভিযান পরিচালনা তিনজনকে গ্রেফতার করা হয়। আটককৃতরা মাদক ব্যবসায়ী বলে পুলিশের দাবি।

আটককৃতরা হলেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ভাগতা গ্রামের রজব মন্ডলের ছেলে মো. রবিউল ইসলাম, একই উপজেলার মহিষাকুন্ডি গ্রামের মাঠ পাড়ার রবিউল ইসলামের ছেলে বাদশাহ আলি ও ভেড়ামারা উপজেলার পশ্চিমবাইক চর এলাকার মৃত আবুল কাশেম মালিথার ছেলে বজলু মালিথা।

ডিবির ওসি ওবাইদুর রহমান জানান, মাদকের একটি বড় চালান বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকার দিকে যাবে এমন সংবাদ আসে। পরে সন্দেহভাজন সবজি বোঝাই ট্রাকে তল্লাশী চালিয়ে ৪০ কেজি (১ মণ) গাঁজাসহ তিনজনকে আটক করা হয়। আটককৃতরা দীর্ঘদিন থেকে গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদক চোরাচালান করে আসছিল।

হবিগঞ্জের মাধবপুর উপজেলা প্রতিনিধি জানান, গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানার এসআই কামাল হোসেন গত শনিবার রাতে মাধবপুর বাসস্ট্যান্ড থেকে চারজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হল মাধবপুর উপজেলার পরমানন্দপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে সাগর মিয়া (২০), একই গ্রামের হোসেন মিয়ার ছেলে জুয়েল হোসেন (২২), বাগেরহাট জেলার মুল্লার হাট থানার বাঘাবাড়ি গ্রামের আলম মিয়ার ছেলে বাদল মিয়া (৩০), একই উপজেলার হরিদা গ্রামের গোলাম মনোয়ারের ছেলে হানিছ মিয়া (৩৫)। মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী এর সত্যতা নিশ্চিত করেন।

 

"