মানিকগঞ্জ প্রতিনিধি

  ১০ জুন, ২০১৯

মানিকগঞ্জে দুটি ডায়াগনস্টিককে জরিমানা, একটি সিলগালা

নানা অনিয়মের অভিযোগে মানিকগঞ্জের শিবালয় উপজেলায় একতা ও আল এহসান নামের দুইটি ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সেই সঙ্গে ইছামতি ডায়াগনস্টিক সেন্টারকে তালা ঝুলিয়ে সিলগালা করে দেওয়া হয়েছে। গতকাল রোববার দুপুরে মানিকগঞ্জের জেলা প্রশাসক এসএম ফেরদৌসের নেতৃত্বে পরিচালনা করা হয়। পরে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই রায় প্রদান করেন।

বিষয়ে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ জানান, রোবরার দুপুরে জেলা প্রশাসকের নেতৃত্বে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বেশ কয়েকটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

এসময় প্যাথলজি সেন্টারে অস্বাস্থ্যকর পরিবেশ, গ্রাহকদেরকে মূল্য রশিদ না দেওয়া ও প্যাথলজিস্টদের বৈধ কাগজপত্র না পাওয়ায় একতা ডায়গনস্টিক সেন্টার মালিককে ২০ হাজার ও আল এহসান ডায়গনস্টিক সেন্টার মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের বিষয়টি টের পেয়ে পাশের এলাকার ইছামতি ডায়াগনস্টিক সেন্টারের লোকজন তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায়। পরে ওই ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করা হয় এবং জেলা প্রশাসকের উপস্থিতি ও নির্দেশনায় তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close