জামালপুরে কৃষক ও তুরাগ নদে যুবকের লাশ

প্রকাশ : ১০ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

জামালপুরের দেওয়ানগঞ্জে নিখোঁজের একদিন পর পাট ক্ষেত থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুলাল বাদশা (৩৫) নামে ওই কৃষক উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সবুজপাড়া গ্রামের জালু শেখের পুত্র। এদিকে গাজীপুরের টঙ্গী তুরাগ নদ থেকে অজ্ঞাত (২৫) যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১১ টায় টঙ্গী বাজার এলাকার নদ থেকে লাশটি উদ্ধার করে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

জামালপুর প্রতিনিধি জানান, দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল হোসেন বলেন, সবুজপুর গ্রামের জালু শেখের পুত্র কৃষক বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে নিখোঁজ হয়। শুক্রবার গভীররাতে একই এলাকার একটি পাটক্ষেত থেকে দুলাল বাদশার লাশ উদ্ধার হয়। তার মুখে বিষের গন্ধ পাওয়া গেছে।

এদিকে গাজীপুরের টঙ্গী প্রতিনিধি জানান, টঙ্গী ফায়ার সাভিসের ডুবুরী দলের প্রধান ইব্রাহিম আকন্দ বলেন, গত শনিবার দুপুরে পানিতে ডুবে যাওয়ার খবর পেয়ে আমারা উদ্ধার কার্যক্রম পরিচালনা করেছি। তবে শনিবার লাশের সন্ধান না পেলে পর দিন সকালে নদের পানিতে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা আবারো খবর দিলে লাশটি উদ্ধার করে টঙ্গী পূর্ব থানা পুলিশের নিকট হস্তান্তর করি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার (ওসি তদন্ত) জাহিদুল ইসলামের ভাষ্য, যুবকের পরিচয় জানা যায়নি। যুবকের মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে।

 

"