দুপচাঁচিয়ায় নারী ও ফুলবাড়ীয় আটক ২

দুই সহস্রাধিক ইয়াবা উদ্ধার

প্রকাশ | ০৯ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

বগুড়া দুপচাঁচিয়ায় রেশমা খাতুন (৩০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার রাতে গুনাহার ইউনিয়নের ভাতহান্দা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দুই হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। তিনি ওই গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী ও মাদক স¤্রাজ্ঞী বলা জানায় তারা।

এদিকে দিনাজপুরের ফুলবাড়ী থানায় অভিযান চালিয়ে ২ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩৭ পিস ইয়াবা ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে পুলিশের দাবি। গত শুক্রবার রাতে উপজেলার এলুয়াড়ি ইউপির গণিপুর দক্ষিণপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

বগুড়া দুপচাঁচিয়া প্রতিনিধি জানান, থানা থেকে প্রাপ্ত সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার গুনাহার ইউনিয়নের ভাতহান্দা গ্রামের আমিরুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এ সময় ঐ বাড়ির একটি শয়ন কক্ষে খাটের নিচে বিশেষ কায়দায় বক্সের ভিতর রাখা দুই হাজার পিচ ইয়াবা উদ্ধার করে। এসময় আমিরুলের স্ত্রী রেশমাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করে থানার ওসি মিজানুর রহমান জানান, সে একজন চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী। গতকাল শনিবার তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

দিনাপুরের ফুলবাড়ী প্রতিনিধি জানান, গোপন সূত্রের সংবাদ পেয়ে গত শুক্রবার বিকাল ৩টায় থানার এসআই মো. জিয়া, এসআই কমল ও এএসআই গোলাম মোস্তফা সঙ্গীয় ফোর্স উপজেলার এলুয়াড়ি ইউপির গণিপুর দক্ষিণপাড়া গ্রামের পাকা রাস্তা দিয়ে মোটরসাইকেলে যাওয়া সময় দুইজনকে আটক করেন। পরে তাদের দেহ তল্লাশী করে ৩৭ পিস ইয়াবা উদ্ধার করেন।

আটককৃতরা হলেন পার্বতীপুর উপজেলার হরহরিপুর মালিপাড়া গ্রামের মোসাদ্দেক মোল্লার পুত্র মো. বুলবুল (২৯) ও চিরিরবন্দর উপজেলার হরহরিপুর মালিপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস মোল্লার পুত্র মো. মোস্তাক মোল্লা (৩২)। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

 

"