ঈদের চলচ্চিত্রে প্রাণ পেল প্রিয়া!

প্রকাশ : ০৮ জুন ২০১৯, ০০:০০

রাকিবুল ইসলাম, গৌরীপুর (ময়মনসিংহ)

দেশীয় চলচ্চিত্রের অভাবে ধুঁকছিল ময়মনসিংহের গৌরীপুরের প্রিয়া সিনেমা হল। একসময়ের জমজমাট এই সিনেমা হলটি দর্শকশূন্যতায় প্রাণ হারিয়েছে অনেক আগেই। তবে ঈদুল ফিতরে মুক্তি পাওয়া চলচ্চিত্র ‘পাসওর্য়াড’-এর মাধ্যমে প্রাণ ফিরে পেয়েছে প্রেক্ষাগৃহটি।

হঠাৎ সিনেমা হলে উপচে পড়া ভিড় দেখে হল কর্তৃপক্ষ জানায়, উৎসববের রীতি মেনে ঈদের আনন্দের রেশ এসে পড়েছে সিনেমা হলে। ‘পাসওয়ার্ড’ ছবিটি দেখতে সিনেমা হলে দর্শকদের জোয়ার হয়েছে। শাকিব ও বুবলী অভিনীত এই চলচ্চিত্র দেখতে ঈদের প্রথম দিন থেকেই দর্শকরা ভীড় করছেন হলে। ঈদের চলচ্চিত উপলক্ষে আলোকসজ্জ্বায় সুসজ্জিত করে নতুন করে সাজানো হয়েছে হলটিকে।

হলের পরিচালক মাসুদ করিম বলেন বলেন, পাসওর্য়াড ছবি দিয়ে প্রিয়া সিনেমা হল আবার প্রাণ ফিরে পেয়েছে। ঈদ উপলক্ষে হলে প্রতিদিন তিনটি শো চলছে। প্রতিটি শো হাউজফুল। দর্শক উপস্থিতি অব্যাহত থাকলে দ্রুত লাভ সহ বিনিয়োগের টাকা উঠে আসবে।

গত বৃহস্পতিবার রাত ৯টায় প্রিয়া সিনেমা হলের সামনে গিয়ে দেখা যায়, প্রিয় তারকার ছবি দেখতে দর্শকদের উপচে পড়া ভীড়। রাত্রিকালীন শো’র আসন বঞ্চিত হতে পারে এমন আশঙ্কায় ভীড়ের মধ্যে ঠেলা-ঠেলি করে কাঙ্খিত টিকিট সংগ্রহ করছেন দর্শকরা। হলের প্রবেশদ্বারের গেট খুলতেই হুড়মুড় করে সবাই ছুটতে শুরু করলেন আসনের দিকে।

ছবি দেখতে আসা জামাল উদ্দিন বলেন, মুক্তির আগেই আলোচনায় চলে এসেছিলো পাসওয়ার্ড ছবির গানগুলো। ইউটিউবে ছবির গান ও ট্রেলর দেখেছি। সবাই বলছে অসাধারণ ছবি। তাই এবার প্রিয়া সিনেমা হলের রুপালি পর্দায় ছবিটি দেখতে এসেছি। কিন্তু ভীড় থাকায় কাউন্টার থেকে টিকিট পেতে বেগ পেতে হয়েছে।

অপর দিকে রাত্রিকালীন শো দেখে হল থেকে বেরিয়ে আসা দর্শক আনোয়ার হোসেন বলেন, ঈদের ছুটিতে সময় কাটানোর জন্য গৌরীপুরে তেমন কোনো বিনোদন কেন্দ্র নেই। তাই বন্ধু-বান্ধব নিয়ে হলে ছবি দেখতে এসেছি। সুন্দর গল্প ও বিদেশী লোকশনে নির্মিত এই সিনেমা দেখে টিকিটের টাকা উসুল হয়েছে।

 

"