ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২৬ মে, ২০১৯

বিদ্যালয়ের ছাদে ডেকে প্রধান শিক্ষককে কোপালেন সহকর্মী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রধান শিক্ষককে বিদ্যালয়ের ছাদে ডেকে নিয়ে সহকারী শিক্ষক দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। পূর্ব দ্বন্দ্বের জের ধরে গতকাল শনিবার দুপুরে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ছিট পাইকেরছড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহত প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রাসেল (৪২) ও সহকারী শিক্ষক এমরান হোসেন বাবলা (৪২) স্থানীয় ছিট পাইকেরছড়া নি¤œমাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকতা করেন। রাসেল ছিট পাইকেরছড়া গ্রামের মৃত আব্দুল কাদের সরকারের পুত্র। হামলাকারী বাবলা নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের হাতিরভিটা গ্রামের মৃত সেকেন্দার মোল্লার পুত্র।

জানা গেছে, ঘটনার দিন প্রধান শিক্ষক রাসেলকে ছাদে ডেকে নেন সহকারী শিক্ষক এমরান। পরে সেখানে তাকে দা দিয়ে মাথায় এলোপাথাড়ি কোপান। এতে রাসেলের মাথায় চারটি গভীর ক্ষতের সৃষ্টি হয়। এ থেকে বাঁচতে গিয়ে ডান হাতের অনামিকা ও কনিষ্ঠা আঙ্গুল এবং বাম হাতের তর্জনী ও মধ্যমা আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এলাকাবাসী এবং রাসেলের চাচাতো ভাই সেলিম জানান, ছিট পাইকেরছড়া নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের পদ নিয়ে প্রধান শিক্ষকের সাথে সহকারী শিক্ষক বাবলার দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে বাবলা রাসেলকে বিদ্যালয়ের ছাদে ডেকে নিয়ে তার উপর হামলা চালায়। আহতের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে বাবলাকে আটক করে এবং রাসেলকে হাসপাতালে প্রেরণ করেন।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নাছিম তানভীর জানান, রাসেলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, হামলাকারীকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close