বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ২৫ মে, ২০১৯

নাসিরনগরে ক্যারম খেলা নিয়ে সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় ক্যারম খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। সংঘর্ষে উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের সারং বাড়ি ও তেলিয়া বাড়ির লোকজন এক সঙে কেরাম খেলছিল। খেলা চলাকালীন সময়ে সারং বাড়ির লাল বাদশা মিয়া ও তেলিয়া বাড়ির মনির মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাঁরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে নাসিরনগর থানা পুলিশ ও স্থানীয় আ.লীগ নেতার সহযোগীতায় বিষয়টি মিমাংসা হয়। সালিশ শেষে বাড়ি ফেরার পথে রাত ১২টার দিকে তেলিয়া বাড়ির লোকজন সারং বাড়ির লোকজনের উপর হামলা করে। এই ঘটনার জের ধরে গতকাল শুক্রবার সকালে শ্রীঘর গ্রামে উভয়পক্ষের লোকজন দেশিয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের ৩০ জন আহত হয়।

গ্রামের সারং বাড়ি ফয়সাল মিয়া বলেন, বৃহস্পতিবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। এ নিয়ে রাতে গ্রামে আপস মিমাংসা হলেও তেলিয়া বাড়ির লোকজন হামলা চালিয়েছে।

তেলিয়া বাড়ির হাফিজুল ইসলাম বলেন, সালিশ বৈঠকে পক্ষপাতিত্ব হয়েছিল। তাই লোকজন সালিশ মানেনি।

নাসিরনগর থানার ওসি সাজেদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close