নন্দীগ্রামে মাদক সেবনের পোস্টারে বিব্রত সংগঠন

প্রকাশ : ২৪ মে ২০১৯, ০০:০০

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে একজন ব্যক্তি ইয়াবা ও গাঁজা সেবনের ছবিসহ পোস্টা। এই ব্যক্তি উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আনিছুর রহমান। পোস্টারটি কখন টাঙিয়েছে তা জানা না গেলেও, প্রচারে নন্দীগ্রাম উপজেলার আওয়ামী লীগ প্রেমিক ত্যাগী নেতাকর্মীবৃন্দ। তবে এ নিয়ে বিব্রত উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মী। ক্ষোভ প্রকাশের পাশাপাশি গ্রেফতারসহ বহিষ্কারের দাবি উঠেছে।

পোস্টারে লেখা রয়েছে, ‘বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী। এই মাদক ব্যবসায়ী শুধু নন্দীগ্রাম উপজেলা নয়, পুরো উত্তরাঞ্চলজুড়ে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে। অবিলম্বে কুখ্যাত মাদক ব্যবসায়ী আনিছুর রহমানকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হোক। পাশাপাশি এই মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’ এছাড়া ইয়াবা সেবনের ভিডিও দেখার জন্য ইউটিউবের লিংকে লগইন করারও আহ্বান জানানো হয়েছে।

আওয়ামী লীগের নেতাকর্মিদের সঙ্গে কথা বলে জানা যায়, আনিছুর রহমান একজন স্বীকৃত মাদক সেবনকারী। ইতিপূর্বেও তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে এলে দলীয় লজ্জায় পড়ে নেতাকর্মিরা। এ রকম মাদক কারবারের সঙ্গে জড়িত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণসহ সংগঠন থেকে বহিস্কার করা এখন সময়ের দাবিতে পরিণত হয়েছে বলে তারা উল্লেখ করেন। এছাড়া এই পোস্টারিংয়ের বিষয়ে উপজেলাজুড়ে ছি ছি ছি পড়ে গেছে।

জানতে চাইলে উপজেলা আ.লীগের সম্পাদক আনিছুর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে মোবাইল ফোন রিসিভ না করায় তাঁর বক্তব্য পাওয়া সম্ভব হয়নি। সংগঠনের উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বলেন, আমি শুনেছি পোস্টারিং করার কথা। তবে নিজের চোখে দেখেনি। বিষয়টি আমাদের বিব্রত করেছে।

 

"