বশেমুরবিপ্রবি প্রতিনিধি

  ২২ মে, ২০১৯

বশেমুরবিপ্রবির ৯ শিক্ষার্থীকে চিকিৎসা অনুদান

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ৯ শিক্ষার্থীর চিকিৎসার জন্য ২ লাখ ৪০ হাজার টাকা আর্থিক অনুদান দিয়েছে প্রশাসন। গতকাল মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. খোন্দকার নাসিরউদ্দিন নিজ কক্ষে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতে অনুদানের চেক হস্তান্তর করেন।

অনুদানপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে আছেন আর্ন্তজাতিক সর্ম্পক বিভাগের জয়দেব সাহা ৮০ হাজার টাকা, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মুরসালিন হক ৬৯ হাজার, সমাজবিজ্ঞান বিভাগের শারমিন সুলতানা ৫০ হাজার, ইটিই বিভাগের রাজু মৃধা ৩৫ হাজার, সমাজবিজ্ঞান বিভাগের নিতি রায় ১৫ হাজার, সমাজবিজ্ঞান বিভাগের সুবর্ণা মজুমদারকে ৯ হাজার, সিএসই বিভাগের নজীর হোসেন ৩ হাজার এবং টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের দুই শিক্ষার্থী শফিকুল ইসলাম ও আয়শা সিদ্দিকী ৮ হাজার টাকার চেক গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, ইটিই বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. শাহজাহান, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, বিশ^বিদ্যালয় প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস.এম এস্কান্দার আলী, এলভিএম বিভাগের সভাপতি শফিকুজ্জামান, টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি তছলিম আহম্মেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close