তিন জেলায় সড়কে নিহত ২ আহত ৬

প্রকাশ : ১৭ মে ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ঢাকার ধামরাইয়ে, মানিকগঞ্জের শিবালয়ে এবং চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত এবং ছয়জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে শ্রীরামপুর থেকে সুয়াপুর যাওয়ার আঞ্চলিক সড়কে ঈষাণনগর এলাকায় সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষে কাজুলি বেগম (৪৫) নামে সিএনজিতে থাকা এক মহিলা নিহত হয়েছেন। সেই সঙ্গে আহত হয়েছেন দুই যাত্রীসহ সিএনজি চালক। গতকাল বৃহস্পতিবার ঈষাণনগর এলাকায় সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হলে এই দুর্ঘটনা ঘটে। নিহত কাজুলি বেগমের বাড়ি ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের ঘোড়াকান্দা গ্রামের মো. সিরাজ উদ্দিনের স্ত্রী। আহতরা হলেন সিএনজি চালক মো. আক্তার হোসেন, মো. নরুল হক, মো. সংগ্রাম হোসেন।

শিবালয় (মানিকগঞ্জ) : জেলার শিবালয়ের কুষ্টিয়া ব্রিজের পাশে রং বোঝাই একটি ট্রাক খাদে পড়ে ঘটনাস্থলেই দিলীপ সাহা (৩২) নামের একজন নিহত এবং ওই গাড়ির চালক রিপন আহত হয়েছেন। দিলীপ সাহার বাড়ি শিবালয় এলাকায়। স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা আরিচাগামী রং বোঝাই একটি ট্রাক অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের কুষ্টিয়া ব্রিজের পার্শ্ববর্তী খাদে পড়ে পানিতে তলিয়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। রিপনের বাড়ি উপজেলার টেপড়া এলাকায়।

হাজীগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদসহ তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে রামগঞ্জ-হাজীগঞ্জ বাজার সেতুর ওভার ব্রিজের ওপর সিএনজি, মিনিট্রাক ও মাইক্রোবাসের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে। এতে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, হিতৈষী সদস্য সালাউদ্দিন ফারুক, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মো. সেলিম। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন এবং তারা আশঙ্কামুক্ত রয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ারুল আজিম।

 

"