কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ১৭ মে, ২০১৯

পাওনা টাকা চাওয়ায় চালককে কুপিয়ে হত্যা

নেত্রকোনার কেন্দুয়ায় পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে জুবায়ের আলম হাসান (২৫) নামে এক সিএনজিচালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ সময় মারাত্মক আহত হন নিহতের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক মিয়াসহ তিনজন। গত বুধবার রাত দেড়টার দিকে উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রাতেই আবুল কালাম আজাদ, খোকন ও ঝরনা আক্তার নামে তিনজনকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পূর্ব-শত্রুতার জের ধরে গত বুধবার রাত দেড়টার দিকে মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামের জুবায়ের আলম হাসান ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় হাসানের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জুবায়ের আলম হাসান মারা যান। আহত বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার, চাচা ফারুক মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী বলেন, একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আশরাফুল এবং হাসানের মধ্যে টাকা পাওনাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আবুল কালাম আজাদ, খোকন ও ঝরনা আক্তার নামে তিনজকে আটক করা হয়েছে। এছাড়া মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close