দুই স্থানে ২৬০০ ইয়াবা জব্দ নারীসহ আটক ২

প্রকাশ : ১৫ মে ২০১৯, ০০:০০

কুমিল্লা ও টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

কুমিল্লায় চৌদ্দগ্রামে দুই হাজার পিস ইয়াবাসহ লিখন প্রধান (২৫) নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। গত সোমবার রাত ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা দোয়েল চত্বরের এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক লিখন নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার ঝাউচর গ্রামের আব্দুল কাদিরের ছেলে। পুলিশ জানায়, সোমবার রাত ১২টার গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের এসআই ইকতিয়ার উদ্দিন, এসআই পরিমল চন্দ্র দাস, এসআই অসীম রায় সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলা যাওয়ার রাস্তার মাথায় দোয়েল চত্বরের সামনে অভিযান চালায়। এসময় ওই এলাকার পাকা রাস্তার উপর গাড়ির জন্য অপেক্ষাকৃত সন্দেহভাজন এক যুবককে আটক করে তল্লাসি করা হয়। এ সময় তার কাছ থেকে ২হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে গাজীপুর টঙ্গী প্রতিনিধি জানান, টঙ্গী থেকে গতকাল মঙ্গলবার বিকেলে ৬০০ পিস ইয়াবাসহ ফিরিয়ানা (৩২) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি আটক ওই নারী মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার মো. নাসির উদ্দিনের স্ত্রী।

টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-সহকারী পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর বলেন, গোপন সূত্রে জানতে পারি ফিরিয়ানা টঙ্গীর পাগাড় এলাকার বিভিন্ন স্থানে ইয়াবার চালান এনে বাড়িতে মজুত করত। পরে পুলিশের একটি দল টঙ্গী স্টেশন রোড এলাকায় অভিযানে গেলে ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা ৬০০ পিস ইয়াবা পাওয়া যায়। ওসি মো. কামাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

 

"