‘মাদকে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না’

প্রকাশ : ১৩ মে ২০১৯, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা অ্যাড. মো. আবু জাহির এমপি বলেছেন, দেশের অন্যান্য জেলার তুলনায় হবিগঞ্জের আইন-শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভাল। তবে এই এলাকাকে আরো এগিয়ে নিতে অপরাধ নির্মুলে প্রশাসনকে কঠোর ভূমিকায় থাকতে হবে। বিশেষ করে মাদক নির্মুলে জিরো টলারেন্সে থাকা প্রয়োজন। সরকারি দলের কেউ যদি মাদকের সাথে জড়িত থাকে, তাদেরকেও ছাড় দেয়া হবে না।

গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, প্রতিটি উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা নিয়মিত করতে হবে। তাহলে অনেক ছোট সমস্যাগুলো স্থানীয় জনপ্রতিনিধি এবং প্রশাসনের সমন্বয়েই সমাধান করা সম্ভব। সভায় শহরের যানজট নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ, অবৈধ যানবাহন চলাচল বন্ধ, ট্রাফিক আইন সম্পর্কে সাধারণ মানুষকে ধারণা দেয়া, আধুনিক জেলা সদর হাসপাতালের সামনে অবৈধ স্থাপনা এবং বেসরকারি অ্যাম্বুলেন্স যাতে না থাকে সে ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য সংশিষ্ট কর্মকর্তাদের তাগিদ দেন এমপি আবু জাহির।

জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ মিলাদ এমপি, পুলিশ সুপার মোহাম্মদ উল্যা, সিভিল সার্জন ডা. সুচীন্ত চৌধুরী, বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল এম জাহিদুর রশিদ, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ।

"