দুই স্থানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

প্রকাশ : ১২ মে ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

গাইবান্ধার পলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিশু এবং পটুয়াখালীর কলাপাড়ায় দুই শিশু মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ীতে শাহ পরান (৭) নামে এক শিশু পানিতে ডুবে মারা গেছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার পবনাপুর ইউনিয়নের পূর্ব গোপিনাথপুর গ্রামের পার্শ্ববর্তী মালিয়ানদহ মাঝিপাড়া ব্রিজের ডোবায় পড়ে পড়ে শিশুটি মারা যায়। সে ওই গ্রামের ওসমান আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, শিশু শাহ পরান খেলতে খেলতে বাড়ির পূর্বপার্শ্বে মালিয়ানদহ মাঝিপাড়া ব্রিজের ডোবায় সকলের অজান্তে পড়ে যায়। পরে বাড়ির পাশের এক ব্যক্তি ওই ডোবায় গোসল করতে গিয়ে তার পায়ের সাথে ধাক্কা লাগে। এসময় মৃত অবস্থায় ওই ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে ফাতেমা (৭) ও শাহনাজ (৮) নামে দুই শিশু নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে অপর শিশু মিম (৫)। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের পশরবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত মিমকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, পশরবুনিয়া এলাকার প্রতিবেশী ফজলু গাজীর কন্যা ফাতেমা, শাহা ফকিরের কন্যা শাহানাজ ও ওসমান শরীফের কন্যা মিম বাড়ীর পাশের নতুন পুকুর পাড়ে খেলছিল। ধারনা করা হচ্ছে খেলার সময় তারা সবাই পুকুরে পড়ে যায়। পরে তাদের দেখতে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। এসময় পুকুর থেকে প্রথমে মিমকে এবং পরে ফাতেমা ও শাহনাজকে উদ্বার করা হয়।

"