ফুলবাড়িয়ায় ছুরিকাঘাতে নারী না.গঞ্জে শ্বশুরবাড়িতে বৃদ্ধা খুন

প্রকাশ : ১২ মে ২০১৯, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারাণগঞ্জে গাছের আম পাড়াকে কেন্দ্র করে আবুল হোসেন (৬০) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে শ্বশুরবাড়ির লোকজন। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় বন্দর নরপদি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে কাজল বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। নিহত আবুল হোসেন চৌধুরীবাড়ী এলাকার মৃত কফু প্রধানের ছেলে।

আবুল হোসেনের স্ত্রী তাছলিমা বেগম জানান, স্ত্রী সন্তানদের নিয়ে শশুড়বাড়ীতে বসবাস করতো আবুল হোসেন। জমি সংক্রান্ত বিবাদ নিয়ে শনিবার সকালে তুচ্ছ ঘটনা আম পাড়াকে কেন্দ্র করে ভাতিজা মোজাম্মেল ওরফে বাবু, ভাই মোস্তফা, ভাবি মোহসেনা ও ভাতিজি সোহাগী মিলে তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। এ বিষয়ে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, তদন্ত চলছে। বাকিটা ময়না তদন্তের রিপোর্ট ও তদন্তের পর বুঝা যাবে।

এদিকে ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি জানায়, ফুলবাড়িয়ায় দাদানের টাকাকে কেন্দ্র করে সালমা (২৮) নামের এক নারীকে ছুরিকাঘাতে করে খুন করে সালাম নামে এক জুয়াড়ি। এসময় দুদু নামের আরেক জন আহত হয়। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার পুটিজানা ইউনিয়নের গাড়াজান গ্রামে ঘটানাটি ঘটে। নিহত সালমা শিবগঞ্জ হাট কালির বাজারের আব্দুর রাজ্জাক বাঘার কন্যা। এঘটনায় নিহতের ছোট বোন শাহিদা বাদী হয়ে ঘাতক সালাম, জাহিদ, নুরু মিয়া, আশরাফুল ইসলাম ও জাহানারা বেগমসহ ৫ জনকে আসামি করে থানায় মামলা করেন। পরে পুলিশ জাহিদ নামে একজনকে গ্রেফতার করে। মামলা সূত্রে জানা যায়, শুক্রবার সালমা আক্তার তার আত্মীয় দুদু মিয়াকে সাথে নিয়ে মুক্তাগাছা উপজেলার শশুতি এলাকার আশরাফুল ইসলামের কাছে পাওনা টাকা আনতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে গাড়াজান নামকস্থানে পৌছালে সাবেক প্রেমিক জুয়াড়ি আ. সালাম উপুর্যপুরি ছুরিকাঘাত সালমাকে হত্যা করে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত দুদু মিয়া।

"