ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১২ মে, ২০১৯

কসবায় অস্ত্রসহ আটক ভারতীয় ৪, বাংলাদেশি ২

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অস্ত্রসহ ৬জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে ৪জন ভারতীয় নাগরিক। গতকাল শনিবার দুপুরে উপজেলার কুটি বাজারের মা প্লাজার আলিফ হোটেল এন্ড রেষ্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি রিভলভার, ৪ রাউন্ড গুলি, ২টি দেশীয় পাইপগান, ২টি ওয়াকিটকি ও ৪টি মোবাইলসহ মোটরসাইকেল চুরির যন্ত্রাংশ জব্দ করা হয়।

আটককৃতরা হলো- ভারতের বিশালগড় জেলার নেতাজিনগর গ্রামের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণজিত দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর গ্রামের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২), পশ্চিম ত্রিপুরা জেলার বাদারঘাট এলাকার সুনিল সরকারের ছেলে শংকর সরকার (৩১), একই জেলার রাজনগর এলাকার অবনি দাসের ছেলে বিমল দাস, ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার বনগজ গ্রামের আহাম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন শাওন (২২) ও কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক (১৯)। আটককৃতদের বিরুদ্ধে অনুপ্রবেশ ও অস্ত্র আইনে মামলা করেছে পুলিশ।

এএসপি আবদুল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুটি বাজারের মা প্লাজার আলিফ হোটেলে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close