কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ০৪ মে, ২০১৯

কালীগঞ্জে ধান কাটাকে কেন্দ্র করে হামলায় ৪ নারী আহত

গাজীপুরের কালীগঞ্জে জমিসংক্রান্ত পূর্বশত্রুতার বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। কালীগঞ্জ পৌর এলাকার উত্তরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় বৃদ্ধাসহ ৪ নারী আহত হয়েছেন। এ ব্যাপারে ওই গ্রামের মোছলে উদ্দিন বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন। গতকাল শুক্রবার সকালে ভুক্তভোগীরা সাংবাদিকদের এসব তথ্য জানান।

জানা গেছে, উত্তরগাঁও গ্রামের মোছলে উদ্দিনের সাথে একই গ্রামের ওয়াজ উদ্দিন, এমরান, মোর্শেদ, গিয়াস উদ্দিন, আসাদ, হুমায়ুন, ও আজগরের জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় গত ১ মে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মোছলে উদ্দিনের বাড়িসংলগ্ন পাকা বোরো ধান কাটতে জমিতে নামে প্রতিপক্ষরা। বাড়িতে কেউ না থাকায় মোছলে উদ্দিনের স্ত্রী হাওয়ানী বেগম (৫২) বাধা দিলে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাকে বাঁচাতে ছেলের বউ রুমানা বেগম, ডলি বেগম, মেয়ে শেফালী আক্তার এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তাদের ডাক চিৎকারে বাড়ির আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গাজীপুর সদরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযোগের তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই চন্দন দে জানান, তিনি অভিযোগ পেয়ে ঘটনাস্থল গিয়েছেন। প্রাথমিকভাবে ঘটনার সাথে অভিযুক্তদের সংশ্লিষ্টতার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার রাতে থানায় মামলা করা হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব না হলেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close