গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০১৯

গোয়াইনঘাটে প্রতিমন্ত্রী ইমরান

প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করছে সরকার

সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে সরকার বহুমুখী পদক্ষেপ হাতে নিয়েছে। হাওরাঞ্চলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ বিদ্যুতায়নের মাধ্যমে প্রতিটি গ্রামকে আলোকিত করে তুলতে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। গতকাল শনিবার সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সালুটিকর-গোয়াইনঘাট গাংকিনারী সড়কটি দ্রুত সময়ের মধ্যে মানুষ চলাচলের উপযোগী করে তুলতে আন্তরিকভাবে কাজ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গাংকিনারী সড়কের লেঙ্গুড়ায় ও লান্দের ভাঙ্গায় পিআইও ব্রিজ উদ্বোধন করা হয়েছে। এছাড়া পূর্ব জাফলং ইউনিয়নের মুসলিমনগর-ছৈলাখেল ৯ম খন্ড সড়ককের হারিখাই খালের উপর পিআইও ব্রিজের উদ্বোধন হয়।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু কাওছার ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাঁধন কান্তি সরকারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও বিশ্বজিত কুমার পাল। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা আ.লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, এএসপি (সার্কেল) মো. নজরুল ইসলাম, ওসি আব্দুল জলিল প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close