প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৮ এপ্রিল, ২০১৯

স্কুলছাত্রীসহ চার স্থানে ধর্ষণ, গ্রেফতার ২

ঝালকাঠির নলছিটিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরী, ঝিনাইদহে শ্বশুর কর্তৃক গৃহবধূ ও পরবর্তীতে হত্যা এবং খাগড়াছড়ির রামগড়ে প্রতিবেশী কর্তৃক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া টাঙ্গাইলের সখীপুরে বিধাবকে দলবদ্ধ ধর্ষণ ও হত্যা মামলা উপজেলা ছাত্রলীগের সাবেক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠান খবর:

ঝালকাঠি : ঝালকাঠির নলছিটিতে শহরতলীর এক গ্রামে বিয়ের প্রলোভণে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন ভুক্তভুগীর মা। গত বৃহস্পতিবার এ মামলা দায়ের করা হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযুক্ত রাজু হাওলাদার (১৮) বৈচন্ডী আড়াপোল এলাকার ব্যবসায়ী কবির হাওলাদারের ছেলে। পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত কয়েকমাস আগে রাজুর সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সূত্রধরে গত ২০ এপ্রিল ডেকে নিয়ে ধর্ষণ করে। তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার বাসুদেবপুরে শ্বশুর কর্তৃক গৃহবধু ও পরে পারিবারিক ভাবে হত্যার অভিযোগ লাশ নিয়ে বিক্ষোভ ও মানব বন্ধন করেছে নিহতের স্বজনরা। গত শনিবার দুপুরে এ বিক্ষোভ করেন তারা। অভিযুক্ত শ্বশুর নাসির মন্ডল উপজেলার মথুরাপুর গ্রামের বাসিন্দা। তার ছেলে নয়নের সঙ্গে তিন বছর আগে নির্যাতিতার বিয়ে হয়।

নহতের পিতা জানান, বিয়ে পর থেকেই শ্বশুর তাকে কুপ্রস্তাব দিত। গত বুধবার বাড়ি থাকার সুযোগ তাকে ধর্ষণ করতে গেলে গৃহবধুর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্বামী নয়ন গৃহবধুকে নির্যাতন করে ঘরের আড়ে ঝুলিয়ে রাখে।

খাগড়াছড়ি : খাগড়াছড়ির রামগড় পৌরসভায় প্রতিবেশী কর্তৃক ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ফেনী নদীতে ভেসে ওঠা মাছ ধরতে গিয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মো. বাবলুকে (৩১) ঘটনার রাতেই আটক করে পুলিশ। তিনি পৌরসভার দারোগাপাড়ার শশুরবাড়িতে বসবাস করেন এবং চট্টগ্রামের আতুরার ডিপো এলাকার মো. কবির আহম্মদের ছেলে। রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সখীপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের সখীপুরে বিধাবকে সাতজনে দলবদ্ধ ধর্ষণ ও শ্বাসরোধে হত্যা মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক শিহাব হাসানকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার টাঙ্গাইল ডিস্ট্রিক গেইট এলাকা থেকে টাঙ্গাইল ডিবি পুলিশ ও সখীপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শিহাব উপজেলার মুচারিয়া পাথার গ্রামের আবু বক্কর সিদ্দিকীর ছেলে। গত অক্টোবর সখীপুর পৌরসভা বিধবা লাশ পাওয়া উদ্ধার করা হয়। পরে তার চুরি যাওয়া মুঠোফোনের সূত্র ধরেই গত ২০ এপ্রিল আলমগীর হোসেন (২২) নামের এক আসামিকে গ্রেফতার করা হয়। তার জবানবন্দির ভিত্তিতে শিহাবকে গ্রেফতার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close