ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০১৯

দেশ থেকে মাদক ও জঙ্গিবাদ নির্মূলের ঘোষণা আইনমন্ত্রীর

দেশ থেকে মাদক ও জঙ্গিবাদ চিরতরে নির্মূলের ঘোষণা দিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। গতকাল শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চারগাছ এন আই ভূঁইয়া ডিগ্রি কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

আইনমন্ত্রী বলেন, মাদক ও জঙ্গিবাদ থাকলে আমাদের সমাজ নিজের পায়ে দাঁড়াতে পারবে না। নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণের মতো জঙ্গিবাদ আমরা বন্ধ করতে চাই। আমাদের দেশে এমনটি যেন না হয় সেটা আমরা চাই। এদিকে সরকারের এজেন্সির চাপে বিএনপির একজন নির্বাচিত সংসদ সদস্য শপথ নিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যের জবাবে আইনমন্ত্রী বলেন, বিএনপির সেক্রেটারি জেনারেল জনগণকে এমনকি তার দলের লোকজনকেও সম্মান করতে জানেন না। জনগণের প্রতিশ্রুতি রক্ষা করতে বিএনপির একজন নির্বাচিত সংসদ সদস্য শপথ নিয়েছেন। কিন্তু বিএনপির সেক্রেটারি জেনারেল বলেন, তিনি নাকি সরকারের এজেন্সির চাপে শপথ নিয়েছেন। তারা সবকিছুতে সরকারের ছায়া খোঁজেন।

চারগাছ এন আই ভূঁইয়া ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, সাবেক চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানি, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close