প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৬ এপ্রিল, ২০১৯

নববধূসহ ৫ স্থানে ধর্ষণের অভিযোগ

বাগেরহাটের মোরেলগঞ্জের বিধাব, সুনামগঞ্জের জগন্নাথপুরে শিশু, পঞ্চগড়ের দেবীগঞ্জে গৃহবধূ, পটুয়াখালীর কলাপাড়ায় নববধূ ও পাবনার সুজানগরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। প্রতিনিধিদের পাঠান খবর

বাগেরহাট : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবাকে ধর্ষণের অভিযোগে জুয়েল শেখ (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত জুয়েল উপজেলার বারইখালী গ্রামের বাদশা শেখের ছেলে। উপজেলার গুয়াবাড়িয়া গ্রামের বাসিন্দা বিধবা ধর্ষণের শিকার ওই বিধবার দায়ের করা মামলায় জুয়েলকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।

মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, জুলিকে প্রতারণা মূলক ভাবে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে প্রথম শ্রেণির এক ছাত্রীকে গত মঙ্গলবার বিকালে ঘর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রুম্মান মিয়াকে (২৫) গতকাল বৃহস্পতিবার গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত একই গ্রামের আমরু মিয়ার ছেলে রুম্মান মিয়া।

অভিযোগের সত্যতা স্বীকার করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, ধর্ষনের ঘটনায় শিশুর বাবার করা মামলায় অভিযুক্ত রুম্মানকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

পঞ্চগড় : পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা নববিবাহীতা গৃহবধূ ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার উপজেলার ধনতলা গ্রামে একটি বেসরকারি সংস্থার ঋণের কিস্তির টাকা দিতে এই ঘর্ষণের শিকার হন তিনি। গত বুধবার রাতে আক্রান্ত গৃহবধূ বাদী হয়ে মো. শাহীন (২২) নামে এক যুবকের বিরুদ্ধে দেবীগঞ্জ থানায় মামলা করেন। অভিযুক্ত আব্দুল হামিদের ছেলে শাহীন ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুজিত কুমার কুন্ডু বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত শাহীনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালী কলাপাড়া উপজেলায় এক নববধূ ধর্ষনের শিকার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চাকামাইয়া ইউনিয়েনের গত বুধবার রাত সাড়ে আটটায় এঘটনা ঘটে। আহত নববধূকে স্থানীয়রা উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার স্বামী বাদী হয়ে একটি মামলা করেছেন।

এঘটনায় অভিযুক্তরা হলেন কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে দেলোয়ারের পুত্র রাসেল, রুস্তুম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের পুত্র খালেক এবং মন্নান গাজীর পুত্র জাফর।

নির্যাতনের শিকার গৃহবধুর স্বামী ও খালা জানান, ঘটনার দিন পার্শ্ববর্তী উপজেলা আমতলী থেকে কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নে খালু শ্বশুড় বাড়ীতে বেড়াতে আসেন নববধু। সন্ধ্যায় অভিযুক্ত বখাটেরা ওই বাড়িতে জোড় করে প্রবেশ করে ওই দম্পত্তির বিয়ে হয়নি অভিযোগ করে ৫০ হাজার টাকা চাঁদা চায়। এ ঘটনায় মারধরসহ এক পর্যায়ে নববধুর সঙ্গে কথা বলার অযুহাতে পাশে মাঠের ধর্ষণ করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে ধষর্?কসহ বখাটেরা পালিয়ে যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

সুজানগর (পাবনা) : পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত গত মঙ্গলবার দুপুরে মোবাইলে গান লোড করে দেওয়ার কথা বলে ছাত্রীকে কলেজ ছাত্র অনিক হাসান জয় (২০) নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীর মা আমিনপুর থানায় মামলা করলেন। গত বুধবার সন্ধ্যায় অভিযুক্ত জয়কে আটক করে গতকাল বৃহস্পতিবার পাবনা কোর্টে প্রেরণ করে পুলিশ। অভিযুক্ত জয় স্থানীয় বোয়ালিয়া গ্রামের মমিন হোসেন পুত্র ও স্থানীয় একটি সরকারি ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিকের ২য় বর্ষের ছাত্র।

আমিনপুর থানা অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে স্কুল ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেছে জয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close