সাতক্ষীরা প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০১৯

শ্যামনগরে দুই ছাত্রীকে পাচারকালে আটক ৩

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের দুই ছাত্রীকে পাচারকালে তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। গত রোববার রাতে উপজেলার বাস টার্মিনাল এলাকা থেকে ওই দুই ছাত্রীকে উদ্ধার ও পাচারকারীকে আটক করা হয়।

পাচারের স্বীকার ওই দুই শিক্ষার্থীরা উপজেলার গাবুরা ইউনিয়নের নাপিতখালি গ্রামের স্থানীয় চাদনীমুখা পিজে আলিম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী ও অন্যজন নাপিতখালী প্রাইমারী স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী। আটক তিন পাচারকারীরা হলো- নাপিতখালি গ্রামের রুহুল আমীন গাইনের ছেলে আমিনুর রহমান, হযরত গাজীর ছেলে শাহাদত গাজী ও তার বোন করুনা বেগম।

ওই মাদরাসা ছাত্রী মা জানান, আমার মেয়ে বাড়ির মোবাইল নম্বরে ফোন দিয়ে কান্নাকাটি করে বলে, আমাকে বিক্রি করে দিচ্ছে। তোমরা আমাকে বাঁচাও। এরপর তারকাছ থেকে ফোন কেড়ে নেয় পাচারকারীরা। করুনা বেগম ফুসলিয়ে তাদেরকে বাড়ি থেকে নিয়ে যায়। এসআই মোস্তফা বলেন, দুই ছাত্রীকে পাচারের ঘটনা জানার পর রোববার রাতে শ্যামনগর বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তিন পাচিরকারীকে আটক করা হয়। উদ্ধার করা হয় ওই দুই ছাত্রীকে। ওসি হাবিল হোসেন বলেন, দুই স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়ার পর তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close