গৃহবধূসহ ৭ স্থানে ৯ লাশ

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

চট্টগ্রামে পৃথক ঘটনায় দুইজন ও সিলেটে গৃহবধূসহ ৭ স্থানে নয় লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

চট্টগ্রাম : চট্টগ্রামে পৃথক ঘটনায় দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকা থেকে ৩৫ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। অন্যদিকে নগরীর হালিশহর থানার ফইল্যাতলী বাজার সংলগ্ন খালপাড় এলাকায় একটি বাসা থেকে আগুনে পুড়া একটি মরদেহ উদ্ধার হয়।

নওগাঁ : নওগাঁর মহাদেবপুরে পুকুর থেকে মোফাজ্জল হোসেন (৪০) নামে এক পাহারাদারের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চেরাগপুর ইউনিয়নের বড়মহেষপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোফাজ্জল হোসেন গ্রামের কায়েম উদ্দিনের ছেলে।

হবিগঞ্জ : হবিগঞ্জের চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান থেকে অজ্ঞাত (পুরুষ) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে মরদেহটির ময়না তদন্ত শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর আগে রোববার রাতে উদ্যানের গহীন অরণ্য থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে সুমা আক্তার (১৩) নামে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাতে উপজেলার ইন্দ্রপাশা গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করা হয়। সুমা রাজাপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী। সে ইন্দ্রপাশ গ্রামের ব্যবসায়ী মোদাচ্ছের হাওলাদারের মেয়ে।

মহানগর (সিলেট) : সিলেট নগরের শেখঘাটের কলাপাড়া এলাকা থেকে রাজনা চৌধুরী (২০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে রাজনার স্বামী লক্ষণ দাশ পলাতক রয়েছেন। রাজনা চৌধুরী নেত্রকোনো জেলার মদন থানার কমদশ্রী গ্রামের বাসিন্দা। স্বামী লক্ষণ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বাসিন্দা। লক্ষণ সিলেট সিটি করপোরেশনের গাড়ি চালকের চাকরি করেন। কলাপাড়ার হাজী ফজলুল হকের বাসায় ভাড়া থাকতেন এই দম্পত্তি।

কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুরে অজ্ঞাত এক মহিলার (৩২) লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসির ধারণা তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। গতকাল সোমবার সকালে উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাঁশ বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ঈশ^রগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ^রগঞ্জে রিয়াদ মিয়া (১০) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার বিকেলে নিজ বাড়ির পাশেই প্রতিবেশী চাচা মিতু মিয়ার ঘরের পেছনে একটি সুপারি গাছে রিয়াদকে ঝুলতে দেখে স্থানীয়রা। উপজেলার রাজিবপুর ইউনিয়নের ঘাগড়া নারায়ণপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে।

এদিকে গতকাল সোমবার সকালে উপজেলার সরিষা ইউনিয়নের এনায়েতনগর গ্রামে পুকুরে ডুবে নিয়ন (১০) এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই এলাকার বাবুল মিয়ার ছেলে।

 

"