মানিকগঞ্জ প্রতিনিধি

  ২০ এপ্রিল, ২০১৯

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যানবাহনের দীর্ঘ সারি

পদ্মানদীতে পানি বৃদ্ধি ও যানবাহনের অতিরিক্ত চাপের কারনে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধা পর্যন্ত পাটুরিয়া ঘাট এলাকায় যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়। এতে যাত্রীদের ভোগান্তী পোহাতে হয়েছে।

আরিচা শাখার বিআইডব্লিউটিসি সূত্রে জানা যায়, পদ্মায় পানি বৃদ্ধিতে ফেরি চলাচলে ধীরগতি হচ্ছে এবং আগামী তিনদিন সরকারী ছুটি থাকায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যানবাহনের চাপ বেড়েছে। অতিরিক্ত যানবাহনের এ চাপ সামলাতে আমাদের ভোগান্তী পোহাতে হয়েছে কিছুটা। পাটুরিয়া ঘাট থেকে নবগ্রাম পর্যন্ত প্রায় তিন কিলোমিটার এবং পাটুরিয়ার সংয়োগ মোড় থেকে সদর উদ্দিন কলেজ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার যানজট দেখা দেয়।

যাত্রীবাহী যানবাহন চালকরা জানান, দীর্ঘ সময় ঘাট এলাকায় বসে থাকতে আমাদের সাথে যাত্রীরাও বিরক্ত হয়ে যায়। যাত্রীরা বিরক্ত হয়ে অনেক সময় আমাদের সাথে খারাপ ব্যবহার করেন। আপনিই বলুল তো এই গরমে কেমন লাগে ঘন্টার পর ঘন্টা বসে থাকা।

আরিচা শাখা কার্যালয়ের বিআইডব্লিউটিসি’র এজিএম নাসির মোহাম্মদ চৌধুরী যানজন ও যানবাহনের দীর্ঘ সারির সততা নিশ্চিত করে বলেন, বর্তমানে পাটুরিয়া ঘাট এলকায় যাত্রীবাহীবাস ও পন্যবাহী ট্রাকসহ ছয়শতাধিক যানবাহন পারের অপেক্ষায় রয়েছে। এই নৌরুটে ১৬টি ফেরি মধ্য ১৫টি ফেরি চলাচল করছে। আর বাকি একটি ফেরি পাটুরিয়া ঘাটের ভাসমান কারখানায় মেরামতে রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close