রাজশাহী উপজেলা নির্বাচন

বিজয়ীদের শপথ গ্রহণ আজ

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ০০:০০

রাজশাহী অফিস

রাজশাহীর আটটি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ আজ শনিবার। রাজশাহী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

এ তথ্য নিশ্চিত করে স্থানীয় সরকার রাজশাহীর উপপরিচালক পারভেজ রায়হান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ শনিবার বেলা ১১টায় জেলার মোহনপুর, তানোর, দুর্গাপুর, গোদাগাড়ী, বাঘা, পুঠিয়া, চারঘাট ও বাগমারা উপজেলা পরিষদের নবনির্বাচিতদের এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। আর শপথবাক্য পাঠ করাবেন বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান।

প্রসঙ্গত, পঞ্চম উপজেলা নির্বাচনের প্রথম দফায় গত ১০ মার্চ রাজশাহীর ৯টির মধ্যে আটটিতেই চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরাই বিজয়ী হয়েছেন। এদের মধ্যে বাঘা ও মোহনপুরের আওয়ামী লীগ প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হন। আর সীমানা সংক্রান্ত জটিলতায় উচ্চআদালতের নির্দেশে দ্বিতীয় দফায় বন্ধ রয়েছে পবা উপজেলা পরিষদের নির্বাচন।

নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন পুঠিয়ায় উপজেলায় জিএম হিরা বাচ্চু, দুর্গাপুরে নজরুল ইসলাম, গোদাগাড়ীতে জাহাঙ্গীর আলম, তানোরে লুৎফর হায়দার রশীদ ময়না, বাগমারায় অনিল কুমার সরকার ও চারঘাটে ফকরুল ইসলাম। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন বাঘা উপজেলার লায়েব উদ্দিন লাভলু ও মোহনপুরে অ্যাডভোকেট আবদুস সালাম।

 

"