নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২৩ মার্চ, ২০১৯

ইঁদুর নিধনের বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল অন্তঃসত্ত্বার

কুড়িগ্রামের নাগেশ্বরীতে জমিতে ইঁদুর নিধনের বৈদ্যুতিক ফাঁদে এক অন্তস্বত্তা গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের নাগেশ্বরী পৌর এলাকার বাগডাঙ্গা পীরবাড়ি এলাকায়। নিহতের নাম মিনা বেগম (১৯)। তিনি ওই গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী। নিহত গৃহবধূ সাত মাসের অন্তস্বত্ত্বা ছিলেন বলে পরিবার থেকে জানা গেছে।

নিহতের স্বজনরা জানান, বাড়ির উত্তরে জগঝল্লি নদীর একটি খালে কাপড় কাঁচতে যায় মিনা বেগম। এ সময় ধানক্ষেতে বিদ্যুতের তার তার হাতে পেচিয়ে ধরে। বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে মারা যায় মিনা বেগম। পরে প্রতিবেশীরা মরদেহ বাড়িতে নিয়ে আসে।

স্থানীয়রা জানান, ওই ধানক্ষেত ও পুকুরটি এলাকার আব্বাস ব্যাপরীর ছেলে আব্দুস সাত্তারের। পুকুরের পাশের ক্ষেতে ইঁদুর মারতে রাতের বেলা বাড়ির সংযোগ থেকে বিদ্যুতের তার দিয়ে ফাঁদ করে রাখেন তিনি। ওই ফাঁদে পড়ে মারা যায় গৃহবধূ। নিহত মিনা বেগম সন্তোষপুর ইউনিয়নের তালেবের হাট এলাকায় মিলন মিয়ার মেয়ে। একবছর আগে তাদের বিয়ে হয়।

এমন মর্মান্তিক ঘটনায় ক্ষেতের মালিক আব্দুস সাত্তার বলেন, ওই পুকুরে লাইট দেওয়া থাকে। বিদ্যুতের তার ছিল। কিন্তু কীভাবে মারা গেছে তা জানি না। ঘটনার পরে তার খুলে নিয়ে এসেছি।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির-উল ইসলাম চৌধুরী বলেন, পুলিশ পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close