শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ২১ মার্চ, ২০১৯

মাতলামিতে বাধা দেওয়ায় প্রাণ গেল শ্রমিকের

মদ খেয়ে উচ্ছৃঙ্খল আচরণে বাধা দেওয়ায় এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে মদ্যপরা। গত মঙ্গলবার গভীর রাতে শাহজাদপুরের বাঘাবাড়ি নৌবন্দর এলাকার আলোকদিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজমত আলী প্রামাণিক মধু (৪৫) একজন ট্যাংকলরি শ্রমিক ছিলেন। তিনি ওই গ্রামের হাজি শহিদ প্রামাণিকের ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতর ছেলে সাব্বির হোসেন, মেয়ে আজমেরী খাতুন ও নিহতের বোন পারভীন বেগম জানান, গত মঙ্গলবার মধু প্রামাণিকের চাচাতো ভাই স্বপনের বৌভাত ছিল। এ জন্য রাত ৯টার দিকেও মধুর বাড়িতে উচ্চশব্দে সাউন্ডবক্সে গান বাজছিল। এ সময় মদ্যপ অবস্থায় পাশের বাড়ির মৃত হাছেন সরকারের ছেলে জাহাঙ্গীর সরকার (৫০) এসে মধুর ছেলে সাব্বিরকে (১৭) জোর করে মদ খাওয়ানোর চেষ্টা চালায়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা-কাটাকাটি ও বাগবিত-া চলে। একপর্যায়ে জাহাঙ্গীর সরকারের ছেলে মিঠুন সরকারসহ (২৪) তার পক্ষের ১৬/১৭ জন এসে অতর্কিত ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়, তারা কুপিয়ে মধু প্রামাণিককে গুরুতর আহত করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পোতাজিয়া ও পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ব্যাপারে শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া বলেন, মধুর লাশ ময়নাতদন্ত শেষে পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল মতিন বাদী হয়ে বাঘাবাড়ি নৌবন্দরের সাবেক ইজারাদার আলতাফ হোসেন সরকারকে প্রধান আসামি করে ১৭ জনের নামে একটি হত্যা মামলা করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close