নোয়াখালী প্রতিনিধি

  ২১ মার্চ, ২০১৯

চাটখিলে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধার অভিযোগ

নোয়াখালী চাটখিলে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচরণায় বাধা, মাইক ভাংচুর অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে। এর প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী ফজলুল করিমের অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন। গত মঙ্গলবার এই অভিযোগ একটি কপি জেলা প্রেসক্লাবেও প্রেরণ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, চাটখিল উপজেলা নির্বাচনে দোয়াত কলম প্রতীক নিয়ে নির্বাচন করছেন প্রার্থী ফজলুল করিম। গত রোববার ও সোমবার তার প্রচারণা মাইক উপজেলা গেইটে এলে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জাহাঙ্গীর কবিরের সমর্থকরা হামলা ও ভাঙচুর করে। এ সময় প্রচারণায় গাড়িতে থাকা কয়েকজনকে মারধর করে প্রচারণা না চালাতে হুমকি দেয়।

ফজলুল করিম বলেন, বিভিন্ন দপ্তরে অভিযোগ দিলেও কোন প্রতিকার পাইনি। তাই নির্বাচন সুষ্ঠ সুন্দর ও শান্তিপূর্ণভাবে পরিচালনার ক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থার জোর দাবি জানাই। এব্যাপার কথা বলতে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জাহাঙ্গীর কবিরের ব্যক্তিগত মুঠোফোনে কল দিয়ে সংযোগ পাওয়া যায় নি। জানতে চাইলে অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও চাটখিল ইউএনও দিদারুল আলম জানান, প্রার্থীর লিখিত অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close