সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০১৯

জামালপুরে স্বাস্থ্য প্রতিমন্ত্রী

জনগণের সেবক হয়ে আমৃত্যু কাজ করতে চাই

স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, ‘আমি প্রজাতন্ত্রের চাকর। জনগনের সেবক হয়ে আমৃত্যু কাজ করতে চাই।’ তিনি হুশিয়ারি দিয়ে বলেন, ‘কারো দুর্নীতির প্রশ্রয় দেওয়া হবে না, তিনি যতই কাছের লোক হন। কেউ দুর্নীতির চেষ্টা করলে ভয়ঙ্কর পরিণতির জন্য প্রস্তুত থাকবেন।’ গতকাল শনিবার সকালে জামালপুরের সরিষাবাড়ী অনার্স কলেজের উদ্যোগে প্রতিমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান ডিপটি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সম্পাদক ও কলেজ গভর্ণিং বডির সভাপতি উপাধ্যক্ষ হারুন-উর-রশিদ, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, ইউএনও সাইফুল ইসলাম, পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন প্রমুখ।

প্রতিমন্ত্রী আরো বলেন, ‘আগামী জুনের মধ্যেই ঢাকা থেকে বঙ্গবন্ধু সেতু (পূর্ব) হয়ে সরিষাবাড়ীতে চলাচলের জন্য দুইটি আন্তঃনগর ট্রেন এবং দুইটি অত্যাধুনিক বেসরকারি ট্রেন চালু করা হবে। সরিষাবাড়ী কেন্দ্রীয় রেল স্টেশনকে অত্যাধুনিক হিসেবে নির্মাণ ও রেলওয়ে অভারব্রিজ নির্মাণ করা হবে। ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় উন্নীত, হাসপাতাল এলাকায় একটি নার্সিং ইন্সটিটিউট, একটি ট্রমা সেন্টার প্রতিষ্ঠা, ডায়াবেটিস হাসপাতাল, দক্ষিণাঞ্চলে ২০ শয্যার পৃথক হাসপাতাল নির্মাণ, ম্যাটস ইন্সটিটিউট প্রতিষ্ঠা ও হার্ট ফাউন্ডেশনকে আধুনিক করা হবে।’

কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, উপজেলা আ.লীগের সহসভাপতি অধ্যক্ষ লুৎফর রহমান, সহসভাপতি মনির উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠণের নেতাকর্মীরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close