বিভিন্ন স্থানে মাদক উদ্ধার : আটক ২৯

প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ০০:০০

রংপুর ব্যুরো

রংপুর নগরীর দক্ষিন খলিফাপাড়া, তকেয়ারপাড়সহ বিভিন্ন এলাকায় পুলিশের বিশেষ অভিযানে ৫ পিস ইয়াবাসহ ২২ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

জানা গেছে, আটককৃতদের মধ্যে কোতয়ালী থানায় ৯ জন, তাজহাট থানায় একজন, মাহিগঞ্জ থানায় দুইজন, হারাগাছ থানায় ছয়জন, হাজিরহাট থানায় তিনজন ও ডিবি কর্তৃক একজনসহ মোট ২২ জনকে আটক করা হয়েছে।

কোতয়ালী থানার ওসি রেজাউল করিম জানান, গত শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মেট্রোপলিটন পুলিশ ও ডিবি পুলিশের পৃথক দুইটি অভিযানিক দল বিভিন্ন অপরাধে তাদেরকে গ্রেফতার করে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিশু রাম রায় (৩৫) ও নুরুন্নবী মিয়া (২৫) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে। থানা সূত্রে জানা যায়, গতকাল শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আবুল কালাম আজাদ ও এসআই গোলাম মোস্তফা সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক অভিযান চালান। এতে ৭ পিস ইয়াবাসহ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামের বিশু রামকে আটক করেন। এছাড়া সুন্দরগঞ্জ পৌরসভার ব্র্যাক মোড় এলাকার নুরুন্নবী মিয়াকে ২৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।

থানার ওসি এসএম আব্দুস সোবহান জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে।

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকায় পুলিশের মাদক বিরুধী অভিযানে ৫ মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো সুমন মিয়া (৩০), শফিকুল ইসলাম (৪২), সাজেদুল ইসলাম রবি (২৫), হোসেন আক্তার (৩০), রহিছ মিয়া (৫০)। এ সময় তাদের কাছ থেকে ৫১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল জানান, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

"