রংপুর ক্যান্টনমেন্ট বোর্ড প্লাজার ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশ : ১৫ মার্চ ২০১৯, ০০:০০

রংপুর ব্যুরো

রংপুর সেনানিবাসের আরকে রোডস্থ এমপি চেকপোস্ট এলাকায় গতকাল বৃহস্পতিবার দুপুরে ক্যান্টনমেন্ট বোর্ড প্লাজার ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। ক্যান্টনমেন্ট বোর্ডের ক্রয়কৃত নিজস্ব স্থানে ক্যান্টনমেন্ট বোর্ড প্লাজার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, এনডিইউ, এএফডাব্লিউসি, পিএসসি,জি জিওসি ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার।

এ সময় তিনি বলেন, রংপুর অঞ্চল ক্যান্টনমেন্ট বোর্ড পরিচালিত ক্যান্টনমেন্ট বোর্ড প্লাজার ভিত্তি প্রস্তর স্থাপনের মাধ্যমে ১ একর ভূমির উপর বহুতল ভিত্তি বিশিষ্ট অত্যাধুনিক বাণিজ্যিক ভবন নির্মাণের শুভ সুচনা হলো।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদফতরের মহাপরিচালক ফরিদ আহাম্মদ, ক্যান্টনমেন্ট নির্বাহী অফিসার আলিয়া ফেরদৌস জাহানসহ উর্র্ধ্বতন সামরিক বেসামরিক কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে দোয়া ও মোনাজাত করা হয়।

জানা গেছে, আয় থেকে দায়শোধ নীতির ভিত্তিতে সুদৃঢ় নিরাপত্তা বলয়ে মনোরম পরিবেশে ১৪ তলা বিশিষ্ট ভবনটি নির্মিত হবে। সেখানে বেজমেন্টে ১৫০টিরও অধিক গাড়ী পাকিংয়ের ব্যবস্থা, সেন্ট্রাল শীতাতপ নিয়ন্ত্রন, ক্যাপসুল লিফট ও এসকেলেটর সম্বলিত সুপরিসর আয়তনে কমার্শিয়াল স্পেসসহ বিভিন্ন ধরণের দোকান বরাদ্দের ব্যবস্থা রয়েছে।

 

"