কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ১৫ মার্চ, ২০১৯

কালীগঞ্জে ফোনে ডেকে নিয়ে প্রবাসী যুবককে খুন

গাজীপুরের কালীগঞ্জে জুলহাস সরকার (৩০) নামের দুবাই ফেরত এক প্রবাসীকে ফোনে ডেকে নিয়ে হত্যা করেছে। এমন অভিযোগ করেন নিহতের পরিবারের। গত বুধবার রাতে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নিহত জুলহাস উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের পুনসহি গ্রামের বোরহান সরকার ছেলে।

জাঙ্গালীয়া ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার নিহতের পিতা বোরহান সরকারের বরাত দিয়ে জানান, বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে জুলহাসের বাবা ফোন দিয়ে তার ছেলের খুনের বিষয়টি জানান। স্থানীয় কয়েকজনের নাম উল্লেখ করে বলেন, রাতে তার ছেলেকে ফোনে ডেকে নিয়ে বাড়ির ধারে বেলাই বিলের পাশে নিয়ে যায়। সেখানে নেশাজাতীয় কিছু খাইয়ে তার ছেলেকে খুন করেছে বলেও তার বাবা জানান।

নিহতের চাচা চাঁন মিয়া জানান, জুলহাস ৭-৮ বছর ধরে দুবাই প্রবাসী ছিল। ২-৩ বছর পর পর দেশে আসত। ব্যক্তিগত জীবনে সে বিবাহিত। তার ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। গত ১২ মার্চ মঙ্গলবার সে দেশে এসে। বুধবার রাত ৯টার দিকে কাজল সরকার নামে স্থানীয় এক লোক তাকে ফোনে ডেকে নেয়। রাত ১১টা হলেও বাড়িতে না ফিরায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে রাত ১২টার দিকে বাড়ির ধারে বেলাই বিলের পাশে জুলহাসের দেহ পড়ে থাকদে দেখেন। তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. আবুবকর মিয়া জানান, ঘটনার কথা বৃহস্পতিবার সকালে শুনেছি। মরদেহ গাজীপুর হাসপাতালে থাকায় সেখানে পুলিশ পাঠিয়েছি ময়নাতদন্তের জন্য।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close