রাজশাহী বিশ্ববিদ্যালয়

নবীনদের বরণ করে নিল প্রশাসন

প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ০০:০০

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আব্দুস সোবহান।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশে রাবি উপাচার্য অধ্যাপক আব্দুস সোবহান বলেন, ‘বর্তমান সময়ের মানুষ স্বার্থপরতার দাস। সেই স্বার্থপরতা থেকে বের হয়ে তোমাদের দেশ ও জাতির জন্য কাজ করে যেতে হবে। সেজন্য পুঁথিগত বিদ্যার পাশাপাশি নৈতিক শিক্ষায়ও শিক্ষিত হতে হবে।’

নবীন বরণ ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া, ইমেরিটাস অধ্যাপক ড. অরুণ কুমার বসাক প্রমুখ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান।

বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রভাষ কুমার কর্মকারসহ বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষকসহ হাজারো শিক্ষার্থী।

"