ভ্যানচালকসহ ৩ খুন

প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধ খুনের ঘটনা ঘটেছে। এদিকে মাদারীপুরের সদর উপজেলায় ভূমি অফিসের নাজিরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্যদিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অটো ভ্যানচালককে গলা কেটে হত্যা করে ছিনতাইকারীরা। প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আব্দুল ওহাব (৬৫) নামে এক বৃদ্ধ গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ধরখার ইউনিয়নের চাঁনপুর গ্রামে খুন হন। তিনি ওই গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

ধরখার ফাঁড়ির পরিদর্শক মো. মাসুদ আলম জানান, গত দেড় মাস আগে আব্দুল ওহাব তিন লাখ টাকা ব্যবসা করার জন্য ধার দেন একই এলাকার চান মিয়ার ছেলে হানিফ মিয়াকে। পরে তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হানিফ পাওনাদার ওহাবের শরীরে আঘাত করে। পরে স্থানীয় লোকজন তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় শনিবারর রাতে সে মারা যায়।

মাদারীপুর : মাদারীপুর সদর উপজেলার ঝাউদি নৌকাঘাট এলাকায় উপজেলা ভূমি অফিসের নাজির মোয়াজ্জেম মোল্লাকে (৫২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোয়াজ্জেম চরকুলপদ্বী এলাকার মৃত আব্দুল রহমান মোল্লার ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার কুলপদ্বী থেকে একটি বিয়ের অনুষ্ঠান শেষে মোটরসাইকেলযোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন মোয়াজ্জেম। নৌকা ঘাট এলাকায় পৌছালে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতাল ভর্তি করে। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মোয়াজ্জেম মারা যায়।

ওসি কামরুল হাসান বলেন, কারা ঘটনা ঘটিয়েছে সেই বিষয়টি এখনও নিশ্চিত নই। তবে পুলিশ তদন্ত করে দোষীদের খুঁজে বের করবে।

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অটোভ্যান চালক তারা তালুকদারের (৪৭) গলা কাটা লাশ গতকাল রোববার সকালে উপজেলার মনিরপুর গ্রামের ব্রিজের নিচ থেকে লাশ উদ্ধার করে পুলিশ। সে কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের মুজা তালুকদারের ছেলে।

এ ঘটনায় দুই জনকে আটক করে পুলিশে শোপর্দ করে স্থানিয়রা। গ্রেফতারকৃতরা হলো, সদর থানার বাওইতারা গ্রামের ফরিদ শেখের ছেলের রিপন শেখ (২৭) এবং শাহজাদপুর উপজেলার কুঠি সাতবাড়িয়া গ্রামের ফরহাদ হোসেনের ছেলে তানভীর হোসেন জীবন (১৬)।

স্থানিয়রা জানায়, শনিবার রাত আনুমানিক ১০টার দিকে যাত্রীবেশে ৪ যুবক সিরাজগঞ্জের জামতৈল থেকে অটোভ্যান ভাড়া করে উল্লাপাড়া উপজেলার কালিগঞ্জ গ্রামে আসার কথা বলে। পথে মনিরপুর ব্রিজের নিকট ভ্যান চালক তারা তুলকদারকে হত্যা করে ভ্যান নিয়ে পালিয়ে যাওয়ার সময় উপজেলার বেতকান্দি কবরস্থানের পাশ থেকে স্থানীয় লোকজন তাদেরকে সন্দেহজনকভাবে আটক করে। এ ঘটনায় উপ-পুলিশ পরিদর্শক আব্দুল মতিন বাদি হয়ে একটি মামলা করেন।

 

"