মানসিক রোগীর শরীর এসিডে ঝলসে দিল ২ যুবক

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ০০:০০

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর পলাশে মজা করার ছলে খোরশেদ আলম গাজী (৪৫) নামে এক মানসিক রোগীর শরীরে এসিড ঢেলে দেয় রাসেল মিয়া (২২) ও বিজয় (২১) নামে দুই যুবক। খোরশেদর শরীরের প্রায় ৩০ ভাগ জ্বলসে গেছে বলে জানান চিকিৎসক। গত শুক্রবার রাতে উপজেলার প-িপাড়া গ্রামের সাকুরঘাট এলাকায় ঘটনাটি ঘটে। খোরশেদ আলম গাজী প-িতপাড়ার গাবতলী গ্রামের মৃত আব্দুল মুসলেউদ্দিনের ছেলে। অপরদিকে এসিড নিক্ষেপকারী রাসেল মিয়া ওই এলাকার জুলহাস মিয়ার ছেলে ও বিজয় মোশারফ হোসেনের ছেলে। ঘটনার পর থেকে তারা দুই জনই পলাতক রয়েছে।

খোরশেদ আলমের মেয়ে উর্মি আক্তার জানান, দীর্ঘদিন ধরে আমার বাবা মানসিক রোগে ভুগছেন। শুক্রবার রাতে তিনি বাড়ির পাশে একটি চা স্টলে বসে ছিলেন। সেখানে এলাকার রাসেল ও বিজয় নামে দুই যুবক আমার বাবার সঙ্গে দুষ্টামির ছলে তার শরীরে ব্যাটারির গরম এসিড ঢেলে দেয়। একপর্যায়ে তিনি যন্ত্রণায় চিৎকার শুরু করলে তারা পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন সহায়তায় তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের সহকারী চিকিৎসক মো. মোস্তফা কামাল জানান, এসিডে খোরশেদ আলমের শরীরের প্রায় ৩০ ভাগ জ্বলসে গেছে। তাৎক্ষণিক মেডিকেলে নিয়ে আসায় বড় ধরণের কোন ক্ষতি হয়নি।

ওসি মকবুল হোসেন মোল্লা জানান, এসিড নিক্ষেপের বিষয়টি শুনে হাসপাতালে রোগীকে দেখতে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে এ ব্যাপারে থানায় অভিযোগ দেওয়ার কথা জানানো হয়েছে।

 

"