যশোর প্রতিনিধি

  ১০ মার্চ, ২০১৯

অভয়নগরে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

যশোরের অভয়নগর উপজেলায় গাছ কাটাকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শেখ আব্দুস সালামকে (৫০) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের ভাই শেখ হারুন ও হামলাকারী হাবিবকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সালাম সিদ্ধিাপাশা ইউনিয়ন আ.লীগের নির্বাহী সদস্য। তিনি সোনাতলা গ্রামের মৃত রাঙ্গা মিয়ার ছেলে।

স্থানীয় সোনাতলা পুলিশ ক্যাম্পের আইসি এসআই আল-আমিন জানান, শনিবার দুপুরে আ.লীগ নেতা আব্দুস সালামের সাথে প্রতিবেশী মৃত আলী আকবর শেখ ওরফে নেদার ছেলে আসাদ ও হাবিবের একটি গাছ কাটাকে কেন্দ্র বিবাদের সৃষ্টি হয়। এক পর্যায়ে আসাদ ও হাবিব গাছি দা ও হাসুয়া দিয়ে আব্দুস সালামকে কোপাতে শুরু করে। এ সময় আব্দুস সালামকে বাঁচাতে তার বড় ভাই শেখ হারুন এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করা হয়। পরবর্তীতে হামলাকারী দুই ভাই পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসী হাবিবকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। আসাদ পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত জখম আব্দুস সালাম, হারুন ও হাবিবকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বেলা ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালামের মৃত্যু হয়।

অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন বলেন, হত্যাকারীদের একজন পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন আছে। অপর পলাতক আসামিকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close