নৈশপ্রহরীকে কুপিয়ে জখম

ভালুকায় অস্ত্রের মুখে ব্যাটারির দোকান লুট

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ০০:০০

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকা উপজেলায় দোকান কর্মচারীকে জিম্মি করে মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত অনুমান ৩টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন গফরগাঁও রোডের ডিজিটাল পাওয়া নামে ব্যাটারি দোকানের তালা ভেঙে ১৫-১৬ জনের একটি দল এই লুট করে। এ সময় তারা প্রায় ১০ লাখ টাকার সামগ্রী নিয়ে যায় বলে দোকান মালিকের দাবি। এদিকে ঘটনার সময় ওই সড়কে ভালুকা বাজার সমিতির পাহাড়াদার আনোয়ার হোসেন আনুকে (৬০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। একই সময় মেজরভিটা এলাকারার পাহাড়াদার হাফিজ মল্লিক (৫০)কে সংঘবদ্ধ দল মারধোর করে ট্রাকে উঠিয়ে নিয়ে ভালুকা থানার দক্ষিণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাগড়া সিনএজি পাম্পের পাশে ফেলে যায়। এদেরকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

দোকান মালিক আবদুল্লা আল নোমান চয়েজ জানান, ডাকাতদল তার দোকান কর্মচারী মানিকের গলায় দা ধরে আইপিএসের ব্যাটারিসহ প্রায় ১০ লাখ টাকার মালামল ট্রাকে উঠিয়ে নিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর রাত পৌনে চারটার সময় খবর পেয়ে দোকানে আসেন। ডাকাতির সময় আশপাশের লোকজন টেরপেয়ে থানায় ফোন করলে ঘটনা স্থলে কয়েকজন পুলিশ আসেন।

ভালুকা বাজার সমিতির সভাপতি মোখলেছুর রহমান জানান, সমিতি কর্তৃক নিয়োজিত দুই পাহাড়াদারকে কুপিয়ে আহত করার খবর পেয়ে তিনি তাদেরকে হাসপাতালে দেখতে যান ও চিকিৎসার ব্যবস্থা করেন। এ ব্যাপারে থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে বলে দোকান মালিক জানান। জানতে চাইলে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে কেউ অভিযোগ করেননি অভিযোগ পেলে তিনি ব্যবস্থা নিবেন।

 

"