কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০১৯

কাপাসিয়ায় গর্ভবতী স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গাজীপুরের কাপাসিয়ায় গত শুক্রবার রাতে শারমীন আক্তার (২৪) নামের পাঁচ মাসের এক গর্ভবতী স্ত্রীকে শ^াসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহত শারমীন আক্তার কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের দেউতলা গ্রামের লোকমান হোসেনের কন্যা।

এ ঘটনার পর থেকে স্বামী ইমরান হোসেন (২৮) ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। ইমরান হোসেন কাপাসিয়ার চাঁদপুর ইউনিয়নের কোটবাজালিয়া এলাকার চাঁন মিয়ার ছেলে। নিহতের মা তাসলিমা বেগম জানান, পাঁচ বছর আগে ইমরান হোসেনের সঙ্গে শারমীন আক্তারের বিয়ে হয়। বিয়ের প্রায় তিন বছর পর তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়। তার বয়স ১৩ মাস। মেয়ে শারমীন আক্তার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

তিনি আরো জানান, বিয়ের আগে থেকে পাশের গ্রামের মামাতো বোন মৌসুমীর সঙ্গে ইমরানের প্রেমের সর্ম্পক ছিল। বিয়ের পরও এ সম্পর্ক অটুট ছিল।

এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগেই থাকত। একপর্যায় ইমরান হোসেনের বিরুদ্ধে মামলাও করেন শারমীন আক্তার। পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় ইমরান শারমীন আক্তারকে শ^াসরোধে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি। কাপাসিয়া থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, সংবাদ পেয়ে গতকাল শনিবার সকালে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close