ফরিদপুর প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

নগরকান্দায় ছেলের বিরুদ্ধে বাবাকে হত্যার অভিযোগ

জমি লিখে দিতে রাজি না হওয়ায়

ফরিদপুরের নগরকান্দায় ছেলের বিরুদ্ধে বাবাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার রামনগর ইউনিয়নের রামনগর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম হারুন অর রশিদ ওরফে হারু চৌধুরী (৬৫)। তিনি ওই গ্রামের মৃত দানেশ চৌধুরীর ছেলে। অভিযোগ, ছোট ছেলে মিলন চৌধুরী (২৭) কোদাল দিয়ে বাবা হারুণ অর রশিদের উপর আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হন তিনি। এ ঘটনার পর ছেলে মিলন পালিয়ে গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, হারুণ অর রশিদের দুই ছেলের মধ্যে মিলন ছোট। বাবার সাথে বনিবনা না হওয়ায় বড় ছেলে লিটন চৌধুরী ঢাকার দোহার উপজেলার জয়পাড়া গ্রামে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন। বাবা হারুণ অর রশিদ ও মা হালিমুন বেগম রামনগরে ছোট ছেলে মিলন চৌধুরীর সাথেই থাকতেন।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য সুকুমার কুমার দাস বলেন, জমি লিখে দেওয়া নিয়ে হারুণ অর রশিদের সাথে তাঁর ছোট ছেলে মিলনের বিরোধ চলে আসছিল। গতকাল ভোরে মিলন বাবাকে জমি লিখে দেওয়ার জন্য চাপ দিলে বাবা তা দিতে অস্বীকার করেন। তখন মিলন ক্ষিপ্ত হয়ে কোদালের আছাড়ি দিয়ে বাবাকে পিটাতে থাকেন। কোদালের আছাড়ির একটি আঘাত বাবার ডান চোয়ালে কান বরাবর লাগলে হারুণ অর রশিদ মাটিতে পড়ে যান। তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রামনগর ইউনিয়নের কুঞ্জনগর বাজারের এক পল্লীচিকিৎসক হারুণ অর রশিদকে মৃত ঘোষণা করেন। নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান এবং পরিদর্শক (তদন্ত) মিরাজ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরিদর্শক (তদন্ত) মিরাজ হোসেন বলেন, শুক্রবার বেলা ১০টার দিকে হারুণের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী হালিমুন বেগম বাদি হয়ে ছেলে মিলনকে আসামি করে নগরকান্দা থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close