জাককানইবি প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়

ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জামালপুরে অবস্থিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ সেশনের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার ময়মনসিংয়ের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, প্রথম শিফটে (‘এ’ ইউনিট) বিজ্ঞান অনুষদ ও প্রকৌশল অনুষদের পরীক্ষা শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা, দ্বিতীয় শিফটে (‘বি’ ইউনিট) ব্যবসায় প্রশাসন অনুষদের পরীক্ষা দুপুর ১২টা থেকে ১টা এবং তৃতীয় শিফটে (‘সি’ ইউনিট) সামাজিক বিজ্ঞান অনুষদের পরীক্ষা বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান জানান, ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথমবারের মতো তিনটি ইউনিটের অধীন চারটি অনুষদের মধ্যে বিজ্ঞান অনুষদে গণিত, প্রকৌশল অনুষদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ব্যবসায় প্রশাসন অনুষদে ম্যানেজমেন্ট ও সামাজিক বিজ্ঞান অনুষদে সমাজকর্ম বিভাগে ৩০ জন করে মোট ১২০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে। পরীক্ষা শেষে শুক্রবার রাত ৮টার মধ্যে ফল প্রকাশ করা হবে। পরের দিন (শনিবার) পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই অনুষ্ঠিত হবে। পরে সব একাডেমিক কার্যক্রম বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে (জামালপুর) চলমান থাকবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close