ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০১৯

বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ থানায় মামলা

ঢাকার ধামরাইয়ে মেলায় যাওয়ার কথা বলে বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণীকে দুইজন মিলে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত সোমবার দিনগত রাত ২টায় ভূক্তভোগী তরুণীকে উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। পরে দুইজনকে আসামি করে প্রতিবন্ধী তরুণীর বড় ভাই বাদি হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ভূক্তভোগীর বড় ভাই বলেন, ‘আমার বোন একজন বুদ্ধি প্রতিবন্ধী। সব সময় সে বাড়িতেই থাকে। সোমবার সকালে তাকে বাড়িতে রেখে আমি আশুলিয়ার একটি সোয়েটার কারখানায় কাজে যাই। সন্ধ্যায় তাকে মেলায় নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থকে ডেকে নেয় উপজেলার শ্রীরামপুর গ্রামের মাহামুদের ছেলে আনোয়ার ও রাজা মিয়ার ছেলে। পরে পথিমধ্যে একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে দু’জন মিলে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনার সুষ্ঠু বিচার চান তিনি।

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম লিটন বলেন, আমরা রাতেই আসামিদের বাড়িতে গিয়েছিলাম। কিন্তু ঘটনার পর থেকে দুইজন আসামিই পলাতক আছে। তাদের গ্রেফতার করার জন্য সবধরণের ব্যাবস্থা আমাদের রয়েছে। তারা যেখানেই আত্মগোপন করুক না কেন খুব শীঘ্রই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এই ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনর্চাজ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ভিকটিমকে রাতে উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এই বিষয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close