সাতক্ষীরা প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০১৯

সাতক্ষীরায় গৃহবধূর আত্মহত্যা, শ্বশুর শাশুড়ি আটক

সাতক্ষীরা সদরের ব্রক্ষরাজপুর এলাকায় গলায় ফাঁস দিয়ে আখি বসু (২১) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে ঘরের মধ্যে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আতœহত্যা করে ওই গৃহবধূ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর সন্তোষ বোস ওরফে এসকে বোস ও শাশুড়ি অশোকা রানী বোস আটক করেছে পুলিশ। গৃহবধূ আখি বসু ব্রক্ষরাজপুর গ্রামের অরুপ বোসের স্ত্রী ও যশোরের কেশবপুর উপজেলার গোবিন্দ বসুর মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য রেজাউল ইসলাম জানান, অরুপ বোসের দ্বিতীয় স্ত্রী আখি বসু। স্ত্রীকে নির্যাতনের কারণে প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। পরে আবার দ্বিতীয় বিয়ে করে সে। স্ত্রীকে নির্যাতন করতো বিভিন্ন সময়। শ্বশুর-শাশুড়ি বাড়িতে থাকা অবস্থায় একটা মানুষ কিভাবে আতœহত্যা করে সে বিষয়ে আমরা সন্দিহান।

সদর থানার সাব ইন্সপেক্টর হাসানুজ্জামান বলেন, দুই বছর আগে বিয়ে হয়েছে তাদের। পারিবারিক কলহের জের ধরে আতœহত্যা করেছে আখি বসু এমনটা শুনছি। সকালে তার স্বামী অরুপ বোস বাড়িতে ছিলেন না। তবে শ্বশুর-শাশুড়ি বাড়িতে ছিলেন। এটা হত্যা না আত্মহত্যা সেটি খতিয়ে দেখা হচ্ছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর ও শাশুড়িকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close