ফরিদপুর প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০১৯

দ্বিতীয় শিফটে সম্মানী ভাতা বহাল রাখার দাবি

ফরিদপুরে পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের স্মারকলিপি প্রদান

শিক্ষক-কর্মচারীদেরকে বর্তমান জাতীয় বেতন স্কেলে দ্বিতীয় শিফটের সম্মানী ভাতা বহাল রেখে শতভাগে উন্নীত করার দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রীর নিকট স্মারকলিপি দিয়েছেন ফরিদপুরে পলিটেকনিক শিক্ষক ও কর্মচারিরা। গতকাল মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে ফরিদপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার হাতে এ স্মারকলিপি তুলে দেয় বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতি (বাপশিস), বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ (বাপশিপ), টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষক সমিতি ও পরিষদ এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন কর্মচারী সমিতি (বাকাশিঅকস)।

লিখিত ওই স্মারকলিপিতে বলা হয়, জনবলের তীব্র সংকট সত্ত্বেও শিক্ষক কর্মচারীগণ আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। সামগ্রিক দিক বিবেচনা করে শিক্ষক কর্মচারীদেরকে বর্তমান জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৫০% হারে ২য় শিফটের সম্মানী ভাতা বহাল রেখে দ্রুত ১০০% এ উন্নীত করার অনুরোধ জানাচ্ছি।

স্মারকলিপি প্রদানকালে বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতি ফরিদপুর ইউনিট এর সভাপতি মো. শাহ সেকেন্দার, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ ফরিদপুর ইউনিট এর সভাপতি মো. ইউনুস আলী ও বাকাশিঅকস ফরিদপুর ইউনিট এর সভাপতি মো. গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।

স্মারকলিপি গ্রহণকালে জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া দ্রুততম সময়ে স্মরাকলিপিটি শিক্ষামন্ত্রী দিপু মনির নিকট প্রেরণের আশ্বাস দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close