গাংনীতে চুরির অপবাদ

বুদ্ধিপ্রতিবন্ধী বৃদ্ধের আঙুল ও রগ কর্তন

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

মেহেরপুর প্রতিনিধি
ama ami

মেহেরপুরের গাংনীতে বুদ্ধি প্রতিবন্ধী লুৎফর রহমান (৫৫) নামে এক বৃদ্ধকে চুরির অভিযোগে হাতের আঙুল ও পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। পরে আহতাবস্থায় পুলিশ লুৎফর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। লুৎফর রহমান মেহেরপুর জেলা শহরের ফৌজদারিপাড়ার বদর উদ্দীনের ছেলে। গত শনিবার ভোরে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পেছনে আবদুল বারি মাস্টারের ছেলে বিদ্যুতের বাড়িতে এ ঘটনা ঘটে।

এএসআই ইসরাফিল হোসেন জানান, হাসপাতালের পেছনে বিদ্যুতের বাড়িতে চোর প্রবেশ করেছে এমন সংবাদে তার বাড়ির ভাড়াটিয়াসহ স্থানীয় লোকজন লুৎফর রহমানকে আটক করে। তবে লুৎফর রহমানকে কে বা কারা পায়ের রগ ও হাতের আঙুল কেটে দিয়েছে তা তিনি জানেন না। তবে লুৎফরের স্বজনদের দাবি, তিনি বুদ্ধি প্রতিবন্ধী বৃদ্ধ। তার ওপর চরমভাবে শারীরিক নির্যাতন হয়েছে। বিদ্যুতের বাড়ির ভাড়াটিয়া খোকন ও আকবর আলী জানান, লুৎফরের তিন সহযোগী পালিয়ে গেছে। লুৎফর রহমানকে আটক করার পর জনগণ তাকে গণধোলাই দিয়েছে। প্রাচীর টপকাতে গিয়ে তার পা কেটে গেছে।

ওসি (তদন্ত) মো. সাজেদুল ইসলাম জানান, লুৎফর রহমান মানসিক বুদ্ধি প্রতিবন্ধী। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লুৎফর রহমানকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

"