অপহরণের অভিযোগ

বাঘায় পরিবহন ব্যবসায়ী ৯ দিন ধরে নিখোঁজ

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
ama ami

রাজশাহীর বাঘা উপজেলার সুলতান আলী (৫১) নামে এক পরিবহন ব্যবসায়ীকে অপহণের অভিযোগ পাওয়া গেছে। অপহণের ৯ দিন পার হলেও পুুলিশ সুলতানকে উদ্ধার করতে পারেনি। সে উপজেলার চকছাতারী গ্রামের মৃত আব্দুল প্রামানিক ছেলে। স্বামীকে ফিরে পাওয়ার আশায় তার স্ত্রী পুলিশসহ বিভিন্ন স্থানে ধরনা দিচ্ছেন।

থানায় অভিযোগ ও সুলতানের পরিবার সূত্রে জানা যায়, গত ১ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টার দিকে কয়েক ব্যক্তি অপরিচিত নাম্বার থেকে মোবাইলের মাধ্যমে চকছাতারী গ্রামের সুলতানকে ডেকে নেয়া হয়। সুলতান বাড়ি পাশে ঈদগা মোড় আসলে দুই জন ব্যক্তি সঙ্গে সিএনজিতে করে চলে যান। সুলতানের স্ত্রীর দাবি তাকে অপহরণ করা হয়েছে। এ ঘটানার পর ওই পরিবহন ব্যবসায়ী সুলতানের স্ত্রী অতœীয়স্বজনও এলাকার মুরবিবদের নিয়ে একাধিবার ওই দুই জনের বাড়িতে যান। সেখানে গিয়ে স্বামীকে ফিরে পাওয়ার আশায় বরাবার অনুনয়-বিনয় করেন। কিন্তু দুই পরিবারের লোকজন তাতে সাড়া দেননি। তাই বাধ্য হয়ে গত ৩ ফেব্রুয়ারী সুলতানের স্ত্রী রানু বেগম বাঘা থানায় একটি অভিযোগ করেন। ঘটনার ৯ দিন পার হলেও সুলতানকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

সুলতান আলীর স্ত্রী রানু বেগম বলেন, আমার স্বামীকে সন্ধায় সময় অপহরণ করা হয়েছে। ৯ দিন পার হলেও ওর কোন খোঁজ পাচ্ছি না। আমার স্বামীকে সুস্থভাবে ফিরে পেত সব জায়গাতে ধরনা দিচ্ছি। আমি প্রশাসনসহ সবার সহযোগিতা কামনা করি। অপহরণের তিনদিন পর দুপুরের দিকে আমার ব্যবহৃত মোবাইলে ফোন দিয়ে জানানো হয় যে, আপনার স্বামী আমাদের কাছে আছে, ১০ হাজার টাকা দিলে ফিরিয়ে দিব। পরে টাকা দেয়া হলেও আমার স্বামীকে ফিরিয়ে দেয়নি তারা।

বাঘা থানার ওসি (তদন্ত) আবদুল ওহাব বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। পরিবহণ ব্যবসায়ী সুলতানকে উদ্ধারের চেষ্টা করছি।

"