জামালপুরে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১০

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

জামালপুর প্রতিনিধি
ama ami

জামালপুর সদর উপজেলার মেষ্টা এলাকায় জমি নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন গুরুতর আহত হয়েছেন। আহতের মধ্যে আব্দুর রশিদ নামের একজনের বাম হাতের বৃদ্ধা আঙ্গুল বিচ্ছিন্ন হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার মেষ্টা এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহতরা হলেন আব্দুর রশিদ, নুরুজ্জামান, তারা মিয়া, নুরেজা বেওয়া, মঞ্জুয়ারা বেগম, বাবর আলী, ফকির আলী, মানিক মিয়া, রমজান আলী ও শফিক মিয়া। আহতদের মধ্যে আব্দুর রশিদ, নুরুজ্জামান ও বাবর আলীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকিদের জামালপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৬ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ মেষ্টা এলাকার বাবর আলী ও তোফাজ্জল গংদের সাথে মামলা মোকদ্দমা চলে আসছিলে। এর জের ধরে শুক্রবার সকাল ১০টার দিকে বাবর আলীর পক্ষের মানিক মিয়া স্থানীয় ঢুলোবাড়ী মোড়ে গেলে তোফাজ্জল পক্ষের লোকজনদের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে তোফাজ্জল পক্ষের আব্দুর রশিদের বাম হাতের বৃদ্ধা আঙ্গুল কেটে মাটিতে পড়ে যায়। সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হন। এ ব্যাপারে মেষ্টা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মো. খোরশেদ আলম (রাখাল) বলেন, আর যেন কোন সংঘর্ষ না হয় তার জন্য উভয় পক্ষের লোকজন নিয়ে বৈঠকে বসবো।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেমুজ্জামান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়ে তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

"