ছাত্রীকে ধর্ষণচেষ্টা

শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক শিক্ষককে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে জনগণ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার একটি প্রি-ক্যাডেট স্কুলে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জুলফিকার সরকার ওরফে বেলজিয়াম ওই স্কুলের শিক্ষক। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার স্কুল ছুটি থাকলেও কোচিং পরীক্ষার জন্য আরো কয়েকজন সহপাঠির সাথে স্কুলে যায় ৫ম শ্রেণির ওই ছাত্রী। সকাল ১০টায় পরীক্ষা শেষ হওয়ার কথা থাকলেও শিশুটি বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খোঁজখবর নিয়ে জানতে পারেন শিক্ষকের নিকট রয়েছে তাদের সন্তান। শিক্ষক বেলজিয়ামকে জিজ্ঞাসা করলে শিশুটির স্কুলে থাকার কথা অস্বীকার করে। এক পর্যায়ে বিদ্যালয়ের অফিস কক্ষের দরজা ভেঙ্গে দেখতে পান ওই শিক্ষক শিশুটির গলায় ধারালো চাকু ধরে আছে। এ সময় তারা তাকে হাতেনাতে ধরে ফেলেন। ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা ওই শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে আসে।।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান জানান, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

"