দুই স্থানে চালকের লাশ

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংক থেকে মোটরসাইকেল চালক ও চট্টগ্রামের লোহাগাড়ায় এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর :

সাতক্ষীরা : সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংকের ভিতর থেকে এক মোটরসাইকেল চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। নিহত মটরসাইকেল চালকের জাহাঙ্গীর হোসেন (২৪) আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের খোকন গাজীর ছেলে। গ্রেফতাররা হলেন, আশাশুনি উপজেলার মধ্যম একসরা গ্রামের বশির সানার ছেলে আব্দুল আজিজ (৪০), একই গ্রামের সালামুদ্দিন (খোকন) কারিগরের ছেলে আল আমিন কারিগর (২৫), অব্দুল্লাহ কারিগরের ছেলে রবিউল ইসলাম (৩০)ও শরিফুল ইসলাম (২৫)।

আনুলিয়া ইউনিয়নের দফাদার আব্দুস সাত্তার জানান, বুধবার রাত ১০ টার দিকে রবিউল, আল আমিন ও আব্দুল আজিজ একসরা লঞ্চঘাটে যাওয়ার কথা বলে জাহাঙ্গীরের মটরসাইকেল ভাড়া করে। পথিমধ্যে তারা চালক জাহাঙ্গীরের গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। বৃহস্পতিবার সন্ধ্যায় নিহতের স্ত্রী সাথী খাতুন তাকে জানায় যে, তার স্বামী জাহাঙ্গীর ভাড়া নিয়ে যাওয়ার পর দুই দিন হয়ে গেছে এখনও ফিরে আসেনি।

ওসি বিপ্লব কুমার নাথ বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

লোহাগাড়া (চট্টগ্রাম) : চট্টগ্রামের লোহাগাড়ায় আব্দুল মোনাফ (৩৮) নামের এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার পদুয়া ঠাকুরদিঘীর পুর্ব পার্শ্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পার্শ্বে এক ক্ষেতে থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মোনাফ পদুয়া ধলিবিলা শাইর পাড়া এলাকার মৃত ফজু মিয়ার পুত্র।

সূত্রে জানায়, মোনাফের ব্যবহৃত সিএনজি গত বৃহস্পতিবার মাগরিবের পর মেরামতের জন্য পদুয়াস্থ একটি গ্যারেজে রেখে চলে যায়। শুক্রবার সকালে ক্ষেতে স্থানীয় লোকজন কাজ করতে গিয়ে সিএনজি চালক মোনাফের লাশ দেখতে পেয়ে ইউপি চেয়ারম্যান জহির উদ্দিনকে খবর দেয়। খবর পেয়ে লোহাগাড়া থানার ওসি মো. সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এটি একটি অস্বাভাবিক ঘটনা। লাশের মাথায় ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

"